কুমিল্লার বরুড়ায় নিখোঁজের এক সপ্তাহেও সন্ধান মিলেনি স্কুল ছাত্রের

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার বরুড়ায় মাহামুদুল হাসান শুভ (১০) নামে নিখোঁজ স্কুল ছাত্রের এক সপ্তাহেও সন্ধান মিলেনি।

নিখোঁজ শুভ বরুড়া উপজেলার ২ নং ভবানীপুর ইউনিয়নের উত্তর লক্ষীপুর গ্রামের সৌদি প্রবাসী মো. মোজাম্মেল হক সাহিনের পুত্র ও স্থানীয় বাতাইছড়ি ইকরা কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণীর ছাত্র। স্কুল ছাত্র শুভ কোন কারণে বাড়ি থেকে পালাল নাকি অপহরণের শিকার হয়েছেন? কিভাবে নিখোঁজ হয়েছে এখনও তা অজানা পুলিশ প্রশাসন ও পরিবারের সদস্যদের কাছে।

নিখোঁজ মাহামুদুল হাসান শুভ মা ফারহানা আক্তার মুন্নী জানান, গত ৩১ মার্চ শুক্রবার স্কুল বন্ধ থাকায় সকালে ঘুম থেকে উঠে বাড়ির পাশে খেলাধুলা ও ঘুরাঘুরি করতে ঘর থেকে বেরিয়ে যায়। জুম্মার আযান হলেও সে বাড়ি ফিরে না আসায় আমরা দুশ্চিন্তায় পড়ি। তাৎক্ষনিক ভাবে আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে পরদিন শনিবার (১ এপ্রিল) বরুড়া থানায় সাধারন ডাইরী করি।

নিখোঁজ মাহামুদুল হাসান শুভর বয়স ১০, উচ্চতা ৩ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং উজ্জল, চুল কালো-লম্বা, পড়নে মিষ্টি কালারের গেঞ্জি ছিল। নিখোঁজ শুভর কোন সন্ধান পেলে তার মামা তানভীর মোবাইল নম্বরে (০১৬৪৬-৫১৫৭০৬) জানানোর জন্য অনুরোধ করেন তিনি।

তিনি বলেন, আমরা খুব কষ্টে আছি। ঘটনার দিন থেকে ৭ দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। আমরা খুব দু:শ্চিন্তায় দিন কাটাচ্ছি। তার বাবা মোজাম্মেল হক সাহিনও সৌদিতে অস্থিরতার মধ্যে রয়েছে। তিনি আরও বলেন, আমার পরিবারের সঙ্গে তো কারও শত্রুতা ছিল না। তাই কোন অনুমান করতে পারছি না।

বরুড়া থানার ওসি ফিরোজ হোসেন জানান, বিষয়টি তদন্ত করে দেখছি। পরিবারের সদস্য ও স্কুলের শিক্ষকদের সাথে সরজমিনে গিয়ে কথা বলেছি। শিক্ষকরা জানিয়েছেন, সে স্কুলে পড়াশুনায় অমনোযোগী ছিল। প্রায়ই স্কুলে অনুপস্থিত থাকত। তবে পরিবার থেকে অভিভাবকদের পড়াশুনার জন্য চাপ ছিল। যেহেতু পরিবারের সাথে কারো শত্রুতা ছিল না, কারো প্রতি তাদের সন্দেহও নেই, তাই ধারণা করা হচেছ সে কোথায়ও পালিয়ে থাকতে পারে। নিখোঁজ শুভর সন্ধানের জন্য ছবিসহ দেশের বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page